• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই ব্যালন ডি‍‍`অর কার কাছে রাখবেন মেসি? 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১, ০৫:৩৮ পিএম
দুই ব্যালন ডি‍‍`অর কার কাছে রাখবেন মেসি? 

পৃথিবীর একমাত্র ফুটবলার হিসেবে সম্প্রতী আরও একটি ব্যালন ডি'অর জিতেছেন লিওনেল মেসি। যেখানে একটি ব্যালন ডি'অর জেতায় ফুটবলারদের জন্য স্বপ্নের মতো। সেখানে সর্বকালের সেরা ফুটবলারদের একজন মেসির দখলেই রয়েছে সাত সাতটি ব্যালন ডি'অর। 

সম্প্রতি সপ্তম ব্যালন ডি'অর জয়ের পর একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যায় মেসিসহ পরিবারের প্রত্যেক সদস্যেদের হাতে রয়েছে একটি করে ব্যালন ডি'অর। মেসির পরিবারে সদস্যে সংখ্যা হচ্ছে পাঁচ জন। আর মেসির ব্যালন ডি'অরের সংখ্যা হচ্ছে সাতটি। তাহলে বাকি দুইটি ব্যালন ডি'অর কার হাতে দিবেন মেসি, এমন প্রশ্ন থেকেই যায়। 

পরিবারের সঙ্গে ব্যালন ডি'অর হাতে মেসি 

ছবিতে দেখা যাচ্ছে বাকি দুই ব্যালন বিছানার উপর রেখেছেন মেসি। সপ্তম ব্যালন জিতে চিরপ্রতিদ্বন্ধী রোলালদোর সঙ্গে ব্যবধান আরও বাড়িয়ে নিয়েছেন মেসি। ব্যালন ডি'অরের হিসেবে রোনালদোকে ছাড়িয়ে গেলেও গোলের হিসেবে এখনও পিছিয়ে আছেন মেসি। 

তবে রোনালদোকে না নিজেকেই ছাড়িয়ে যেতে চান মেসি। সম্প্র⛄তি এক সাক্ষাৎকারে মেসি বলেন, "আমি সব সময় নিজেকে ছাড়িয়ে যেতে চাই, অন্যদের নয়। ক্রিস্টিয়ানোর সঙ্গে আমি দীর্ঘদিন একই লিগে প্রতিদ্বন্দ্বিতা করেছি। এটা এক অসাধারণ সময় ছিল এবং আমাদের দুজনকেই বেড়ে উঠতে সাহায্য করেছে। তবে আমরা একে অন্যকে প্রতিদ্বন্দ্বী ভাবিনি। আমি নিজেকে ছাড়িয়ে সেরা হতে চেয়েছি, অন্যদের ছাড়িয়ে গিয়ে নয়।&quo💛t;

Link copied!